| |
               

মূল পাতা সারাদেশ মহানগর প্রোপাগান্ডার রাজনীতি করে লাভ হবে না : পরশ


প্রোপাগান্ডার রাজনীতি করে লাভ হবে না : পরশ


রহমত নিউজ ডেস্ক     24 January, 2023     02:37 PM    


বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি প্রোপাগান্ডার রাজনীতি করে। তারা সত্যকে মিথ্যা দিয়ে ঢাকতে চায়। সত্য দিয়ে তাদেরকে পরাজিত করতে হবে। অগণতান্ত্রিক ও অসাংবিধানিক পন্থা আপনাদের পছন্দ। এই জন্য আপনাদেরকে কেউ বিশ্বাস করে না। বিভ্রান্তি আর প্রোপাগান্ডার রাজনীতি করে লাভ হবে না। রাজনীতির গুণগতমানে ধ্যান দেন। ক্ষমতার লোভের অপরাজনীতি বন্ধ করেন।

আজ (২৪ জানুয়ারি) মঙ্গলবার দুপুরে খুলনার শিববাড়ি মোড়ে জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনে প্রধান অতিথি বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি। প্রধান বক্তা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান, সভাপতিত্ব করছেন খুলনা জেলা যুব লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক কামরুজ্জামান জামাল। অনুষ্ঠান পরিচালনা করছেন নগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন। এছাড়াও সম্মেলনে বক্তৃতা করছেন ও উপস্থিত আওয়ামী লীগ এবং যুবলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

যুবলীগের চেয়ারম্যান বলেন, বিএনপি সোজা ক্ষমতায় যেতে চায়। বিএনপি নেতারা বলে দেশের জনগণ নাকি তাদের সঙ্গে। কিন্তু দেশের জনগণ আমাদের সঙ্গে রয়েছে। প্রমাণ করতে হবে দেশের জনগণ কাদের সঙ্গে থাকবে। শুধু তর্ক করলে হবে না। নির্বাচনের মাধ্যমে বোঝাতে হবে দেশের জনগণ কার সঙ্গে। আওয়ামী লীগ চারবার রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে। আমাদের ক্ষমতার লিপ্সা নেই। মুক্তিযুদ্ধের চেতনা রক্ষায় রাষ্ট্রীয় দায়িত্বে আসতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে মর্যাদাপূর্ণ স্থানে নিয়েছেন। প্রধানমন্ত্রীর উন্নয়নের অর্জনসমূহকে ভোটারদের কাছে পৌঁছে দিতে হবে। ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। পুনরায় শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা